ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ খবর

জাতীয়তাবাদী অনলাইন সংগঠন জিয়া সাইবার ফোর্সের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে আজ


মার্চ ২৩, ২০২২ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 আমরা শক্তি আমরা সোর্স,আমরা জিয়া সাইবার ফোর্স এই স্লোগানকে সামনে নিয়ে ২০১৫ইং সালে প্রতিষ্ঠা করা হয় জাতীয়তাবাদী অনলাইন সংগঠন জিয়া সাইবার ফোর্স। এরপর থেকে অনলাইনে দলীয় প্রচার-প্রচারণার পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজের মধ্যে দিয়ে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো সংগঠনটি।

আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এ্যাড.রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন,কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল,কৃষকদলের যুগ্ম-সম্পাদক ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, স্বেচ্ছাসেবক দলের সদস্য বীতিকা বিনতে হোসাইন,কৃষকদলের সহঃ দপ্তর এ্যাড. সোলাইমান, উত্তর মহানগর কৃষকদলের আহ্বায়ক আশজাদুল আরিশ ঢল, সদস্য সচিব শফিকুল রহমান মিঠু সহ প্রমুখ।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জিয়া সাইবার ফোর্সের প্রধান সমন্বয়ক ড. মোহাম্মদ হারুনুর রশিদ ভূঁইয়া এবং পরিচালনা করেন জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন।

বাংলাদেশ জাতীয়তাবাদী অনলাইন এক্টিভিস্টদের উপস্থিতিতে বক্তারা বলেন, দলের ক্রান্তিলগ্নে যারা কলম সৈনিক হয়ে গণমাধ্যমের ভুমিকা রেখেছে তাদের মধ্যে জিয়া সাইবার ফোর্স অন্যতম। অনলাইন এক্টিভিস্ট মেধাবীদের মূল্যায়ন করা হবে। জাতীয়তাবাদী দলের পক্ষের গণমাধ্যম হিসাবে যাতে জিয়া সাইবার ফোর্স আরও ভাল কিছু করতে পারে এজন্য সামনে এগিয়ে যেতে পৃষ্ঠপোষকতা দেওয়ার আশ্বাস দেন তারা।

জাতীয়তাবাদী অনলাইন এক্টিভিস্টদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়াসিম ইফতেখার, জাহিদ হাসান,নাসিমুল গণি খান,মোখলেছুর রহমান, অপু মালিক,জাবেদ বাবু,আনোয়ার হোসেন, জহিরুল ইসলাম টিটু সহ আরও বেশ কয়েকজন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।