ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

বেড়ায় পঞ্চম ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত


ডিসেম্বর ১৩, ২০২১ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ’ স্লোগান কে সামনে রেখে রবিবার ১২ ডিসেম্বর ২০২১ পঞ্চম ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়।দিবসটি উপলক্ষ্যে বেড়া উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আয়োজেনে রবিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতের সামনে দোয়া পাঠ করা হয় ও শোভাযাত্রা দিয়ে দিবসটি সূচনা করা হয়। পরে উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব সবুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রেজাউল হক চেয়ারম্যান বেড়া উপজেলা পরিষদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মেজবাহ- উল- হক,মোছাঃ শায়লা শারমিন ইতি, প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অপূর্ব কুমার সাহা সহকারী প্রোগ্রামার
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, উপজেলা কার্যালয়, বেড়া, পাবনা

এতে বক্তারা ডিজিটাল বাংলাদেশ দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। এর আগে সেখানে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগীতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।