ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

তিন হাজারে সহযোগী মুক্তিযোদ্ধার সার্টিফিকেট বিক্রি


নভেম্বর ২৪, ২০২১ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ীর চর মাদার,কাউনিয়ার চর হারুয়াবাড়ী গুচ্ছ গ্রাম সহ বেশ কিছু এলাকায় তিন হাজার টাকার বিনিময়ে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা নামীয় সংগঠনের সদস্য করা হচ্ছে নিরীহ গরীব মানুষদের।

এলাকা ঘুরে দেখা গেছে বেশ কিছু মানুষকে মুক্তিযোদ্ধা ভাতা পাইয়ে দেবার কথা বলে হাতিয়ে নিচ্ছে টাকা। বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক (মুক্তি) মধ্যস্থতাকারী মৃত আঃ রহমানের পুত্র হোসেন আলী (৪০) সাথে মোবাইলে (০১৭৪২***৭৩৮) কথা বললে হোসেনের কথা আটকে আসে এবং সংগঠনের কথিত চেয়ারম্যান সর্দার গোলাম মোস্তফাকে ফোনকল হস্তান্তর করে। বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক মুক্তি এর কাছে কোন যুক্তি প্রমান দেখাতে পারেনি সংগঠনের চেয়ারম্যান।

এই সব কাগুজে সার্টিফিকেট, টুপি,গেঞ্জি, ব্যাচ,আইডি কার্ড যে সব লোকের কাছে দেখা গেছে তার মাঝে, আবু শামা (৫২), জবেদা (৫৪), মইরন(৪৯), পল্লী চিকিৎসক আব্দুল জলিল(৩৩), আঃ মতিন, আমজাদ আলী, আশরাফ আলী, সুফিয়া বেগুম , গুডু গং। সার্টিফিকেটধারীগন জানান, মোজাম্মেল হক গুডু, হোসেন আলী ও হরীপুর গ্রামের কাশেম আলী বাড়ী বাড়ী গিয়ে লোক সংগ্রহ করেন।

দেওয়ানগঞ্জ উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ তারিক উজ্জামান জানান এমন কোন সংগঠন আছে বলে আমার জানা নাই, আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

ময়মনসিংহ মহানগর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক দুর্জয় বাংলা’র ভারপ্রাপ্ত সম্পাদক শিবলী সাদিক খাঁন বলেন সরকারী অনুমোদন হীন এসব সংগঠন বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া অতি জরুরী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।