ঢাকাবুধবার , ২৭ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বেড়া পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় আসিফ সামস রঞ্জনকে বরণ করে নিলেন পৌর আওয়ামীলীগ

মানিক হোসেন বেড়া প্রতিনিধি
অক্টোবর ২৭, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন বেড়া পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়া যুব লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বেড়া-সাঁথিয়ার সংসদ সদস্য অ্যাডঃ সামছুল হোক টুকুর পুত্র অ্যাডঃ আসিফ সামস রঞ্জনকে বরণ করে নিলেন বেড়া পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। গতকাল বুধবার (২৭অক্টোঃ) এক মটর সাইকেল ও গাড়ি বহর নিয়ে তিনি বিকেলের সংর্বধনা সভায় যোগ দেন। এ সময় বিপুল সংখ্যক নেতা কর্মী সংর্বধনার মাধ্যমে তাকে বরণ করে নেন। সকালে তিনি নৌ পথে কাজির হাট ফেরি ঘাটে এসে পৌছলে মটর সাইকেল ও গাড়ি বহর নিয়ে তার অনুসারীরা তাকে বরণ করে পৌর শহরের বাসভবনে নিয়ে আসেন।
বেড়া সিএন্ডবি বাসস্ট্যান্ডের গোল চত্তরে অনুষ্ঠিত সংর্বধনা সভার সভাপতি হিসেবে সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান (মানু) বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ যুবলীগ ছাত্রলীগ শ্রমীক লীগের নেতৃবৃন্দ। মেয়র প্রার্থী রঞ্জন বলেন আজকের বিশাল গণজমায়েত প্রমান করে আওয়ামী লীগে ঐক্য বিনিস্টকারীদের স্থান নেই।তিনি নির্বাচিত হয়ে নগরবাসীর সেবক হিসেবে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে বলেন নৌকা প্রতীক জয়ী করার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।তিনি আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য প্রবাসীর সহযোগিতা কামনা করেন

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।