ঢাকামঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় ছেলের দা’য়ের কোপে প্রাণ গেল বাবার


অক্টোবর ১৯, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ছেলের দা’য়ের কোপে প্রাণ গেল বাবার ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন সন্তান আফাজ উদ্দিনের দা’য়ের কোপে বাবা নুর মোহাম্মদের মৃত্যু হলে। ঘটনার পর থেকে ছেলেকে খুজে পাওয়া যাচ্ছে না।

 

মঙ্গলবার ভোরে আশুলিয়ার টেঙ্গুরী কোনাপাড়া ফকিরবাড়ির হারুন গেটে এ ঘটনা ঘটে। নিহত নুর মোহাম্মদ আশুলিয়ার ওই এলাকার মৃত মোবারক আলী মন্ডলের ছেলে। আফাজ তার প্রথম পক্ষের স্ত্রীর সন্তান। পুলিশ জানায়, দীর্ঘ কয়েক বছর ধরে আফাজ উদ্দিনের মানসিক চিকিৎসা করে যাচ্ছে তার পরিবার। আফাজ মানসিক ভারসাম্যহীন হওয়ায় বাবা নুর মোহাম্মদ প্রায় রাতেই তার পাশে ঘুমাতেন। গতরাতে বাবা নুর মোহাম্মদ ছেলে আফাজের কক্ষে বাড়ির দ্বিতীয় তলায় ঘুমাতে যায়। কিন্তু ভোর রাতে আফাজ বটি দা দিয়ে গলার পিছনে আঘাত করে বাবার। এসময় গোঙ্গানির শব্দ শুনে পরিবারের অন্য সদস্যরা আফাজের ঘরে গেলে নুর মোহাম্মদের রক্ষাক্ত দেহ দেখতে পায়। তবে এর আগেই আফাজ ঘর থেকে বেরিয়ে যায়।

 

পরের নুর মোহাম্মদকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আশুলিয়া থানার এসআই কাউছার হামিদ জানান, নিহতের মরদেহ সুরতাহাল করার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আফাজ উদ্দিন যেহেতু মানসিক প্রতিবন্ধী, তাই তার পরিবার মামলা করতে চাচ্ছে না। তবে উধ্বর্তন অফিসারের পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।