ঢাকাশনিবার , ১৬ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ খবর

হাসাইলে নির্বাচনের মাঠে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দ্বীন ইসলাম বালা


অক্টোবর ১৬, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

সব কিছু ঠিকঠাক থাকলে আসছে ২৮ শে নভেম্বর ২০২১ইং ৩য় ধাপে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই ধারাবাহিকতায় উপজেলার হাসাইল বানারী ইউনিয়নে আওয়ামী লীগ, বিএনপির পাশাপাশি প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন হাসাইল বানারী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.দ্বীন ইসলাম বালা।

ইতিমধ্যে তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে খোজ খবর নিচ্ছেন এবং দোয়া চাচ্ছেন।

দ্বীন ইসলাম বালা জানান, এলাকার মানুষ আমাকে চায়। তারা এর আগেও আমাকে হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা বলেছিলো। সব কিছু বিবেচনা করেই আমি নির্বাচনের মাঠে নেমেছি। এখন জনগনের মূল্যবান ভোট পেয়ে নির্বাচনে জয়ী হয়ে তাদের মনের আশা পূরন করতে চাই।

এ সময় তিনি আরো বলেন, গত (১৫-১০-২০২১ইং) রোজ শুক্রবার কয়েকটি অনলাইন ও প্রিন্ট পত্রিকায় ভুলবসত “জাকের পার্টি থেকে মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী মো.দ্বীন ইসলাম বালা” এই শিরোনামে নিউজ ছাপানো হয়েছিলো এই জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ গ্রহন করবো।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।