ঢাকাবুধবার , ১৩ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নে আবারো নৌকার মাঝি হতে চান মোস্তাফিজুর রহমান

মানিক হোসেন বেড়া প্রতিনিধি
অক্টোবর ১৩, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনার বেড়া উপজেলা হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন পরিষদে আগামী নির্বাচনে নৌকার মাঝি হতে চান আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।তিনি বিগত হাটুরিয়া নাকালিয়া ইউপি নিবার্চনে ১৯৯৭ থেকে ২০০৩,২০০৩ থেকে ২০১১,২০১৬ থেকে বতমান নির্বাচিত চেয়ারম্যান এবং বিগত হাটুরিয়া নাকালিয়া ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রাথী ছিলেন।এছাড়া সাবেক বেড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি, সাবেক প্রচার সম্পাদক বেড়া উপজেলা আওয়ামী লীগ, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বেড়া উপজেলা আওয়ামী লীগ এছাড়া বতমান সদস্য আছেন বেড়া উপজেলা আওয়ামী লীগের।

হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের বাসিন্দা সানা উল্লাহ বলেন তিনি এলাকায় সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত এবং আপনজন। মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না, ছুটে যান বিপদগ্রস্ত মানুষের পাশে। বিয়ে-সাদী, অভাবী, কাজহীন মানুষকে সহযোগিতা করা, যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলার চেষ্টার পাশাপাশি এলাকার সার্বিক উন্নয়নে অংশগ্রহণে সব সময় নিজেকে জড়িয়ে রাখেন তিনি।

করোনাকালীন সময়েও সরকারি ত্রাণের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। জনগণের ইচ্ছা ও ভালবাসার প্রতিদান দিতে নৌকার মাঝি হয়ে আবারো নির্বাচন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা আবারো চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কে ভোট দিয়ে নির্বাচিত করতে চান। হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই। ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ, ছাত্রসমাজসহ কৃষক-শ্রমিক, বয়োবৃদ্ধ ও সাধারণ জনগণের বেশিরভাগ অংশই বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাফিজুর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন।

আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বলেন, হাটুরিয়া নাকালিয়া ইউপি বাসির যেসকল উন্নয়ন ও জন-দূর্ভোগ রযেছে আমি তা নিরসন করব। সর্বোপরি তিনি আরো বলেন,আমি যদি জননেত্রী শেখ হাসিনার দোয়া ও আশির্বাদ পায়। তাহলে বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতায়, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা নির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তারই কিছু অংশ হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন বাসিকে উপহার দিতে চাই।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।