ঢাকাবুধবার , ১৩ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

তালায় সদরে দুঃসাহসিক চুরি ২৪ ঘন্টার মধ্যে চোরদলের মুলহোতা সহ আটক দুই,চোরাই মাল উদ্ধার

মোহাম্মদ আলী হোসেন
অক্টোবর ১৩, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

তালায় দুটি দোকানে দুধর্ষ চুরির পরে পুলিশের অভিনব কৌশলে চব্বিশ ঘন্টার মধ্যে আন্তজেলা দুধর্ষচোর দলের দু সদস্য গ্রেপ্তার করেছে তালা থানা পুলিশ। এসময় চুরি যাওযা দুটি মোবাইল ও টাকা উদ্ধার করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবু জিহাদ ফকরুল আলম খাঁন সহ তালা থানা পুলিশ সহগোটা পুলিশের ভাবমুর্তি তালাবাসির নিকট উজ্জল হয়েছে। তালা থানার নবাগত অফিসার ইনচার্জ গত ৫ অক্টোবর যোগদান করেন। তিনি যোগদানের ৫ দিনের মাথায় ১১ অক্টোবর দিবাগত ভোর রাতে ১২ অক্টোবর চুরি সংঘটিত হয়।

অজ্ঞাত আসামিদের নাম উল্লেখ করে তালা থানায় মামলা দায়ের করেন ব্যাবসায়ী মনিরুল ইসলাম তালা থানার মামলা নং ৫ তারিখ ১২-১০- ২০২১ ধরা ৪৬১/৩৮০।
তালা উপশহরের শ্যামল কসমেটিকস্ মালিক অমল দত্ত ও মনিরুল ইসলাম মনির দোকান থেকে নগত দুলক্ষ টাকা ও মালামাল সহ ৪ লক্ষ টাকার মালামাল চুরি হয়।তালা উপশহরের প্রানকেন্দ্রে দুটি দোকানে দুধর্ষচুরি সংগঠিত হওয়ায় পুলিশ প্রশাসন বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়ে যায়।

পুলিশ জানায়, প্রযুক্তিগত তথ্যের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে আন্তঃজেলা চোর চক্রের মুল হোতা মোঃ শফিকুল ইসলাম বাবু ( ৪০) পিতা মৃত্যু আব্দুর রব মোল্যা গ্রাম শুয়োখোলা থানা অভয় নগর জেলা যশোর, তার নিজবাড়ি থেকে গতরাতে গ্রেপ্তার করে, এবং অপর সদস্য মোঃ অলিয়ার মোল্যা ( ৪৫) পিতা আব্দুস সামাদ মোল্যা কে গ্রাম দিঘীরপাড় থানা মোকসেদপুর জেলা গোপালগজ্ঞ কে যশোর কোতোয়ালী থানার বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার কৃত আসামীদের নিকট থেকে চুরি হওয়া ১২ হাজার টাকা চোরাই বিকাশ ব্যাবসার ককাজে ব্যাবহারিত দুটি মোবাইল ফোন উদ্ধার করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।