ঢাকাবুধবার , ৬ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ খবর

বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য বিষয়ক কর্মশালা সম্পন্ন


অক্টোবর ৬, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 হবিগঞ্জের বানিয়াচংয়ে স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। (৫ অক্টোবর ২০২১) মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএউচও ডাঃ শামীমা আক্তারের সভাপতিত্বে কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আবু ইবনে সিনা ইকরাম ও ডাঃ মেহেরাজ খাতুন শারমিন।

হবিগঞ্জ সিভিল সার্জন অফিস ও আয়োজনে হেলথ স্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য, শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয় কর্তৃক এ কর্মশালা বাস্তবায়ন করা হয়।
এতে রাখেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, হবিগঞ্জ সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ কলিম উল্লাহ শিকদার, জেলা ইমামম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান, মোঃ রেখাছ মিয়া, মোঃ হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা গোলাম কিবরিয়া লিলু প্রমুখ।

এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার, দৈনিক মানব জমিন প্রতিনিধি মখলিছ মিয়া, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু সহ বিভিন্ন শ্রোণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।