ঢাকাশনিবার , ২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সার্বিক পরিস্থিতি নিয়ে বৈঠকে বিএনপি

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

দলের ভবিষ্যৎ কর্মপরিকল্পনাসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে বৈঠকে বসতে যাচ্ছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা। শনিবার বিকাল পাঁচটায় ভার্চুয়ালি বৈঠকটি অনুষ্ঠিত হচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। শায়রুল কবির জানান, ভার্চুয়াল সভায় লন্ডন থেকে সভাপতিত্ব করবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

জানা গেছে, সম্প্রতি দলের কেন্দ্র থেকে তৃণমূল সব পর্যায়ের নেতাদের কাছ থেকে আগামী দিনের আন্দোলন কর্মসূচি নিয়ে মতামত নিয়েছে বিএনপি। সবশেষ পেশাজীবীদের সঙ্গেও বৈঠক করেছে দলটির হাইকমান্ড। এসব বৈঠকে পাওয়া মতামত নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করা হবে বৈঠকে। এর বাইরে জোটের শরিক দলগুলোর জোট ত্যাগ, দলের শূন্যপদগুলো কোন প্রক্রিয়ায় পূরণ করা যায় সেসব বিষয়ও স্থান পেতে পারে স্থায়ী কমিটির বৈঠকে।

এছাড়াও নতুন নির্বাচন কমিশন গঠন, তথ্য অধিকার আইন, ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে বিভিন্ন সংস্থার প্রতিবেদন, কক্সবাজারে রোহিঙ্গা নেতা হত্যার বিষয়গুলো নিয়েও বৈঠকে আলোচনা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।