ঢাকাশনিবার , ২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে আ”লীগের কাউন্সিলর নির্বাচনে অনিয়ম-স্বজন প্রীতির প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
অক্টোবর ২, ২০২১ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে কাউন্সিলর নির্বাচনে অনিয়ম-স্বজন প্রীতির অভিযোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সামনে টঙ্গীবাড়ী-হাসাইল সড়কে মানববন্ধন করে স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীরা। পরে একই অভিযোগে প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীরা জানান, আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কে কেন্দ্র করে উপজেলার প্রতি ইউনিয়নে কাউন্সিল নির্বাচন চলছে। উপজেলা সদর সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়নে ত্যাগী ও নিবেদিত কর্মী ও ওয়ার্ড কমিটির সভাপতি,সাধারণ সম্পাদককে বাদ দিয়ে পরিবারের সদস্য ও নিজস্ব ব্যাক্তিদের কাউন্সিলর বানিয়েছে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি – সাধারণ সম্পাদক। এতে দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করা কর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে।
অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে গঠিত কাউন্সিল তালিকা দ্রুত পরিহার করে নতুন করে ত্যাগীকর্মীদের কাউন্সিল তৈরির দাবি জানান তারা।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে অংশনেয় স্থানীয় আওয়ামীলীগের অর্ধশতাধিক নেতাকর্মী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।