বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-বগুড়া মহাসড়কে খানাখন্দভরা, বাড়ছে দূর্ঘটনা ‌বে‌ড়ে‌ছে ডেঙ্গু মশার উপদ্রব “ভাতিজার”কাছে চাচা কুপো-কাত-বিপুল ভোটে ভাতিজা জয়ী” বেড়া পৌর নির্বাচনে বিপুল ভোটে জয়ী নৌকা জাপানে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল সাভারে নব-বিবাহিত গৃহবধুকে ধর্ষণ,ধর্ষক আটক বছ‌রে ৬০ হাজার কো‌টি টাকার ইয়াবা বেচা‌কেনা হয় বাংলা‌দে‌শে বেড়ায় সুষ্ঠু নির্বাচনের জন্য বিজিবি মোতায়েন চান স্বতন্ত্র প্রার্থী আব্দুল বাতেন তিন হাজারে সহযোগী মুক্তিযোদ্ধার সার্টিফিকেট বিক্রি বেড়া পাবনায় নৌকার একই পরিবারের ৩ জন প্রার্থী ইয়ারপুর ইউপি সদস্য হয়ে জনসেবা করতে চায় যুবলীগ নেতা উজ্জ্বল হোসেন বেড়ায় গণ অনশনে বিএনপি কুমিল্লায় তিশা গোল্ডেন বাসের চেকার হত্যা মামলায় ষড়যন্ত্র করে ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগ প্রধানমন্ত্রীর কথাকে গুরুত্ব দিয়ে শিক্ষার্থী সহযোগিতা সংগঠনের মাক্স বিতরণ জমকা‌লো আ‌য়োজ‌নে গ্রামীণ পিঠা উৎসব যার ভোট সে দিবেন,ভোট হয়ে গেছে এমন হবে না আশুলিয়ায় : রাজু আহম্মেদ আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অসুস্থ বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল মেয়েদের খাটো হওয়ার রহস্য ফাঁস সামা‌জিক নিরাপত্তা কর্মসূ‌চি বাড়‌ছে

পাবনায় সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

বেড়া(পাবনা)প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৩১ পাঠক সংখ্যা

পাবনার বেড়ায় সর্প দংশনে রাহাত (১৫) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।স্বজনদের অভিযোগ চিকিৎসকদের অবহেলায় তাঁর মৃত্যু ঘটেছে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(৩০সেপ্টেঃ) উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের জগনাথপুর গ্রামে। সে জগনাথপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে ও নাকালিয়া সাঁড়াসিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

নিহতের স্বজনদের সূত্রে জানাগেছে,
বুধবার রাত ১২ টার দিকে নিজ শয়ন কক্ষের বিছানায় ঘুমাতে গেলে সেখানে অবস্থান করা একটি বিষাক্ত সাপ তাঁর হাতে ছোবল মারে। সাথে সাথে স্বজনেরা চিকিৎসার জন্য তাকে বেড়া হাসপাতালে নিয়ে আসেন। বেড়া হাসপাতালে জরুরি বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঐ দিন রাতেই তাকে বাড়ি পাঠিয়ে দেন। বাড়িতে রাতভর তার ওঝা দিয়ে (কবিরাজী) চিকিৎসা চলতে থাকে এবং একপর্যায়ে তাঁর অবস্থার অবনতি ঘটে।পরে গ্রামের এক পল্লী চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে তাঁকে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া হাসপাতালে নেয়া হয়। পরিক্ষা নিরিক্ষা করে সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত ঘোষনা করেন।
বাড়িতে মৃত রাহাতকে নিয়ে এসে স্বজনেরা দুপুর থেকে আবার ওঝাকে দিয়ে ঝাড় ফুক দিয়ে জীবিত করার চেস্টা চালিয়ে যেতে থাকেন।এক পর্যায়ে রাহাতের মুখ দিয়ে ফেনা বের হতে থাকলে বিকাল চারটার দিকে দিকে ওঝা(কবিরাজ) জানিয়ে দেন সে সকালেই মারা গিয়েছিলো।
স্কুল ছাত্রের চাচতো ভাই সাইফুল ইসলাম বলেন তার ভাইকে বুধবার রাত১২ টায় সর্প দংশন করেন। সঙ্গে সঙ্গে রাত সারে বারোটার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসেন। জরুরী বিভাগে সে সময় তিনজন কর্মরত ছিলেন।তাঁরা কি ধরনের সাপ কামড় দিয়েছে এমন প্রশ্নের জবাব স্বজনেরা দিতে না পারলে,একটি সংক্ষিপ্ত ব্যবস্থা পত্র তাঁদের হাতে ধরিয়ে দিয়ে তাকে বাড়ি নিয়ে যেতে বলেন।
বেড়া হাসপাতাল থেকে তাঁকে সঠিক চিকিৎসা না দিয়ে ভুল চিকিৎসা দিয়েছে বলে তাদের অভিযোগ।

তাকে বেড়া হাসপাতাল থেকে চিকিৎসা না দিয়ে ফিরিয়ে দেয়া হয়েছে এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ফাতেমা তুজ জান্নাত বলেন তিনি এমন ঘটনা ঘটেছে এটি প্রথম শুনলেন।বুধবার রাতে জরুরি বিভাগে দ্বায়িত্বরতদের বক্তব্য শুনে তিনি শনিবার বিষয়টির ব্যাখ্যা দিতে পারবেন।শুক্রবার হাসপাতাল বন্ধ থাকায় তিনি পরিস্কার ব্যাখ্যা দিতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102