ঢাকাবৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ইং উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত

আপন সরদার, টঙ্গীবাড়ী প্রতিনিধি
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ ইং উপলক্ষে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নে জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।

টঙ্গীবাড়ী উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় হাসাইল মাছ ঘাটে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাম্মত নিগার সুলতানার সভাপতিত্বে ও সহকারী মৎস্য কর্মকর্তা জাকির হোসেন মৃধ্যার সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী থানার ওসি তদন্ত মো. শফিউদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসাইল বানারী ইউপি চেয়ারম্যান হাজী আনোয়ার হোসেন হাওলাদার।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন হাসাইল বানারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.জয়নাল খালাসী, হাসাইল বিট অফিসার সারোয়ার হোসেন, সাংবাদিক আপন সরদার, আড়তদার হাকিম সরদার, আলি মিয়া খালাসী, ইদ্রিস বেপারি, ক্ষেত্র সহকারী সাইফুল ইসলাম, আলাউদ্দিন সহ পাইকার, জেলে ও স্থানীয় এলাকাবাসী।

বক্তারা এ সময় বলেন, আসছে ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত মোট ২২ দিন মা ইলিশ ধরা,বাজারজাত করা, সংরক্ষণ করা সম্পূর্ন নিষিদ্ধ । সরকারের এই আইন অমান্য করে যদি কেউ মাছ ধরে এবং ক্রয় করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।