ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

দলীয় কর্মসূচীতে কি থাকছে কৃষক দলের চমক ! ভিডিও


সেপ্টেম্বর ২২, ২০২১ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সভাপতি ও শহীদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটি (আংশিক) অনুমোদন করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কৃষক দলের এ কমিটি অনুমোদন করেছেন বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঘোষিত অন্য পদগুলোতে আছেন সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু, সহ-সভাপতি এ্যাড. গৌতম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রকৌশলী টি এস আইয়ুব, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন এম পি ও দফতর সম্পাদক মো. শফিকুল ইসলাম।

নব-গঠিত কমিটি নিয়ে সভাপতি হাসান জাফির তুহিন বলেন, দেশের ৮০ ভাগ মানুষ কৃষক। আমরা দেশের ৮০ ভাগ কৃষকদের সাথে নিয়ে এমন একটি যৌক্তিক আন্দোলন গড়ে তুলবো যাতে করে গনতন্ত্র উদ্ধারের সংগ্রামে সহায়ক হয় ।

 

অপরদিকে, ছাত্রনেতা থেকে রাজনীতিতে পা রাখা বর্তমান কৃষকদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেন, দেশে গণতন্ত্র নাই,আইনের শাসন নাই,মানবাধিকার নাই । দেশের এই সংকটকালে নব-গঠিত কমিটিতে আমরা যারা আছি আমাদের সবচাইতে বড় চ্যালেঞ্জ দেশের গণতন্ত্রকে উদ্ধার করা। এছাড়াও আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কার্যত গৃহবন্দী এখনো তাকে মুক্ত করা, তারেক রহমান দেশের বাহিরে আছেন তাকে দেশে ফিরিয়ে আনা। সব মিলিয়ে কৃষক দলের সমন্ধয়ে গনতন্ত্র উদ্ধার আন্দোলন গড়ে তোলা ।

 

এছাড়াও কৃষক দলের গূর্ণাঙ্গ কমিটি শীঘ্রই ঘোষণা করে তাদের দলীয় কর্মসূচীতে জোরদার অংশ  গ্রহনের প্রত্যায় করেন তারা ।

 

ভিডিও লিংকঃ https://www.youtube.com/watch?v=of8R6kGUT5c

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।