ঢাকাসোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

মুন্সীগঞ্জে ডাকাতির ঘটনায় সাত ডাকাত ও এক স্বর্ণ ব্যবসায়ী আটক


সেপ্টেম্বর ২০, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ সদরের চিতলিয়া গ্রামের দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় সাত ডাকাত ও এক স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার আব্দুল মোমেন। এর আগে রবিবার সারাদিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শরীয়তপুরের জাজিরা থানার সোনার দেউল গ্রামের মৃত মোসলেমের ছেলে মো. সাব্বির ওরফে হাত কাটা স্বপন (৪৯), নড়িয়া থানার মো. জুলমত আলী মোল্লার ছেলে মো. বিল্লাল মোল্লা (৩০), নড়িয়া থানার পশ্চিম নওপাড়া গ্রামের মৃত আসমত কবিরাজের ছেলে মো. আফজাল হোসেন (৪৭), ডামুড্যা থানার বাহেরচর গ্রামের মো. ইদ্রিস বেপারির ছেলে স্বর্ণ ব্যবসায়ী আক্তার হোসেন (৩২), মাদারীপুরের শিবচর থানার চরচান্দা কাঁঠালবাড়ির আরব আলী হাওলাদারের ছেলে আরিফ হাওলাদার (২৫), একই থানার হাওলাদারকান্দি গ্রামের আব্দুর রব মিয়ার ছেলে মো. ফারুক খাঁ (২১), চাঁদপুরের মতলব উত্তর থানার দুর্গাপুর গ্রামের মৃত বাহর আলীর ছেলে মোহাম্মদ আলী (৪০) এবং ফরিদগঞ্জ থানার উত্তর বিথুরবন্দর গ্রামের মৃত অলি আহম্মেদ বেপারির ছেলে মো. আনোয়ার হোসেন (৩২)।

মুন্সীগঞ্জের মাওয়া, মাদারীপুরের শিবচর, শরীয়তপুরের জাজিরা, যাত্রাবাড়ী, গুলিস্তান, কামরাঙ্গীরচর, কেরানীগঞ্জ, বাবুবাজার, তাঁতিবাজার ও নারায়ণগঞ্জের বন্দর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত স্পিডবোট, ৬৯ ভরি স্বর্ণ ও অস্ত্র-গুলি উদ্ধার করেছে পুলিশ।

গত ১৬ সেপ্টেম্বর রাত ২টায় চিতলিয়া বাজারের নিখিল বণিক স্বর্ণ শিল্পালয় ও মনুনাগ স্বর্ণ শিল্পালয় দোকানের তালা কেটে ১০০ ভরি ১৫ আনা স্বর্ণ, যার দাম ৫০ লাখ ছয় হাজার ৫০০ টাকা, চারটি মোবাইল এবং ৩৫ লাখ টাকা ডাকাতি করে ১৮-২০ জনের ডাকাত দল। এ ঘটনায় থানায় মামলা করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।