ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ঝুলন্ত অবস্থায় যুবতীর মরদেহ উদ্ধার

কেএম সবুজ ( বিশেষ) প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় শিভা আক্তার (২৯)নামের এক যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । শনিবার(১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে আশুলিয়া জামগড়া তেঁতুলতলা সংকর সরকারের বাড়ির একটি টিনশেড কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহত শিভা আক্তার দিনাজপুর জেলার খানসামা থানার সাইদুল ইসলামের মেয়ে । তিনি আশুলিয়া জামগড়া তেঁতুলতলা এলাকার সংকর সরকারের বাড়িতে থেকে ডেকো গ্রুপের সুইং সেকশনে চাকরি করতো ।

পুলিশ জানায়,আমরা বিকাল সাড়ে ৪ টার দিকে সরকারি ওয়্যাললেজ এর মাধ্যমে খবর পাই বেরন তেতুলতলা মোড়ে এক বাসায় লাশ পাওয়া গেছে। পরে আমরা ঘটনাস্থলে এসে ঘর ভেঙে দেখি গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে।মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে ।

আমাদের আইনানুগ প্রসিকিউট শেষে মরদেহ পোস্টমর্টেমের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হবে। আশুলিয়া থানার উপপরিদর্শক (এস আই) আমিরুল ইসলাম জানান,প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন ।

মরদেহ উদ্ধারের পর পোস্টমর্টেমের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর কারণ জানা যাবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।