ঢাকাসোমবার , ৩০ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গিবাড়ীতে রান্না ঘরের ধোঁয়া নিয়ে দ্বন্দ্বে নারী খুন

বাবুল হাওলাদার, টঙ্গীবাড়ী প্রতিনিধি
আগস্ট ৩০, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ভিটি মালধা গ্রামে রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে দ্বন্দ্বে চার সন্তানের জননী খুন হয়েছেন। নিহত খাদিজা বেগম (৫০)ওই গ্রামের মুক্তার বেপারীর স্ত্রী তাদের তিন মেয়ে এক ছেলে রয়েছে।

খবর নিয়ে জানা গেছে, মুক্তার ব্যাপারীর সাথে প্রতিবেশী রমজান ব্যাপারী গংদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো।

সেই বিরোধের জের ধরে রান্না ঘরের ধোঁয়া যাওয়া নিয়ে দ্বন্দ্বে গতকাল রবিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় দুপক্ষ ফের বিবাদে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিবেশী রমজান,আলি ইসলাম, আনোয়ার,অভি হামলা চালালে তাদের হামলায় খাদিজা বেগম নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, রমজান গংরা প্রথমে খাদিজাকে বাঁশ দিয়ে পেটিয়ে মারাত্মক আহত করে।তারপর রমজান খাদিজা বেগমের পেটে লাথি মারলে সে জ্ঞান হারিয়ে ফেলে পরে স্থানীয়রাতাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ‌।

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম মেম্বার জানান, রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে মূলত বিবাদের সৃষ্টি হয়। সেই বিবাদের জের ধরেই খুন হন খাদিজা।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি মাহবুব আলম বলেন,লাশ উদ্ধার করে টঙ্গিবাড়ী থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে ‌। থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।