ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ খবর

পরীমনির ঘটনায় আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজ বিব্রত: মিশা সওদাগর


আগস্ট ৭, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মাদক ও পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তারের জেরে বাংলাদেশ ফিল্ম ক্লাব থেকে চিত্রনায়িকা পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করল বাংলাদেশ শিল্পী সমিতি। এর আগে শুক্রবার প্রযোজক নজরুল রাজের পদ স্থগিত করেন সংগঠনটির সভাপতি চিত্রনায়ক ওমর সানী।

শনিবার বিকালে সংবাদ সম্মেলন করে এ সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন সমিতির সভাপতি খল অভিনেতা মিশা সওদাগর। এফডিসিতে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে মিশা বলেন, ‘পরীমনির ঘটনায় আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজ বিব্রত। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরী বিরুদ্ধে মামলা চলমান। তাই আমরা পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।’

মিশা এও জানান, সংবাদ সম্মেলনের আগে কেবিনেট মিটিংয়ে পরীমনির ব্যাপারে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে সমিতির সকল সদস্যের মতামত নেওয়া হয়েছে বলেও অভিনেতা উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে সভাপতি মিশা সওদাগর ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল ও রুবেল। এছাড়া কার্যকরী কমিটি থেকে উপস্থিত ছিলেন অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর ও আলীরাজ।

গত বুধবার বিকালে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে নায়িকার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এরপর সন্ধ্যার দিকে পরীমনিকে আটক করে নিয়ে যাওয়া হয় র‌্যাব সদরদপ্তরে।

পরবর্তীতে আলোচিত-সমালোচিত এই অভিনেত্রীর বিরুদ্ধে মাদক আইনে মামলা করে র‌্যাব। সেই মামলায় বর্তমানে তিনি চার দিনের রিমাণ্ডে রয়েছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।