ঢাকামঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় বাইপাইল এলাকায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে জখম

মোঃ শামীম আহমেদ
আগস্ট ৩, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মাদক ব্যবসার প্রতিবাদ করায় সাভারের আশুলিয়ায় এক কিশোরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সারা শরীর জখম করেছে মাদক বিক্রেতারা।

মঙ্গলবার (৩ আগস্ট) ভোর রাতে আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকায় এঘটনা ঘটে। আহত কিশোর জীম ইসলাম (১৬) আশুলিয়ার বসুন্ধরা এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে আশুলিয়া ক্লাসিক পরিবহনে হেলপার হিসেবে কাজ করতো।

ভুক্তভোগী কিশোর জানায়, আশুলিয়ার বসুন্ধরা এলাকায় কয়েকজন যুবক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। পরে সে প্রতিবাদ করলে মাদক বিক্রেতারা ক্ষিপ্ত হয়ে ভোর রাতে ওই কিশোর রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সারা শরীরের গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে চলছে তার চিকিৎসা সেবা।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশ বলছে অভিযোগ পেলে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।