ঢাকারবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে বিক্ষোভ

মোঃ শামীম আহমেদ
আগস্ট ১, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার অদূরে সাভার উপজেলার আশুলিয়া থানার শিল্পাঞ্চল আশুলিয়ায় বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির চিত্র সাংবাদিক মনির হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল সমাবেশ কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা।

শনিবার (৩১শে জুলাই -২০২১) বেলা ১১টায় আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে বাইপাইলের আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার মোজাফ্ফর হোসেন জয়ের নেতৃত্বে এবং আশুলিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম খান লিটনের সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বক্তারা এসময় বলেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির চিত্র সাংবাদিক মনির হোসেনের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় ।

সমাবেশে এসময় সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার (৩০শে জুলাই) বিকেলে শিল্পাঞ্চল আশুলিয়ার ডেন্ডাবর আমিন মডেল টাউন এলাকায় একটি ‘অনুমোদনহীন’ বহুতল ভবনের সংবাদ সংগ্রহ করতে গেলে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হন বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির চিত্র সাংবাদিক মনির হোসেন।

এ’ঘটনায় ওইদিনই দুজনকে আটক করে পুলিশ। ঘটনায় চিত্র সাংবাদিক মনির হোসেন বাদী হয়ে
৩ জনের নাম উল্লেখ সহ অঞ্জাতনামা ৮জনের নামে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন । এঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। বাকী আসামি ধরা না পযন্ত এ বিক্ষোভ চলবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।