ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনা বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন মসজিদে দোয়া

মোহাম্মদ আলী হোসেন
জুলাই ২৬, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। এই আয়োজনে মসজিদের ইমাম সাহেব বক্তব্য বলেন আল্লাহ আমাদের সকল প্রকার বালা-মুসিবত থেকে হেফাজত করুন এবং সারা দুনিয়ার মুসলমানদের কে রক্ষা করুন ও হেদায়েত নসিব করুন হায়াতে তাইয়েবা দান করুন, এবং আমাদের বাংলাদেশের ওপর থেকে সকল প্রকার আসমানী ও জমিনের বালা সমস্ত বালা-মুসিবত থেকে রক্ষা করুন।

ইমাম সাহেব আরো বলেন করণায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন ,তাদের রুহের মাগফেরাতের জন্য দোয়া করেন আর যারা আক্রান্ত হয়ে হাসপাতালে কাতরাচ্ছে আল্লাহ তাদেরকে সুস্থ করে দেন এবং করোনা মহামারী বৃদ্ধি পাওয়ার কারণে সবাই আতঙ্কিত হয়ে আছেন তবে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন স্বাস্থ্যবিধি মেনে চলুন মাক্স ব্যবহার করুন। বারে বারে সাবান পানি দিয়ে হাত ধৌত করুন। ঘরের বাইরে যাবেন না, অন্য মানুষের স্পর্শ থেকে দূরে থাকুন এবং বাহিরে এলোমেলো ভাবে ঘোরাফেরা করবেন না।

ইমাম সাহেব আরো বলেন আমাদের সকলকে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার তৌফিক দান করুন। আমীন

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।