ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ খবর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ কি.মি. যানজট


জুলাই ১৫, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

লকডাউন তুলে নেওয়ার পর বৃহস্পতিবার মহাসড়কে বেড়েছে যানবাহনের চাপ। এদিকে আগের রূপে ফিরেছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল থেকেই গাড়ির চাপ বৃদ্ধি পাওয়ায় করটিয়া থেকে সেতু পূর্ব পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে চালক ও ঘরমুখো যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। উত্তরবঙ্গ-মুখী যানবাহনের চাপ রয়েছে বেশি। অনেক মানুষ সেই আগের মতোই ট্রাকে গাদাগাদি করে বাড়ি ফিরছে।

যাত্রীরা জানান, এ সড়কের করটিয়া থেকে এলেঙ্গা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছেন তারা। ঘণ্টার পর ঘন্টা কেটে যাচ্ছে সড়কেই।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির জানান, সড়কে যানবাহনের প্রচুর চাপ রয়েছে। অনেক স্থানে ধীরগতিতে চলাচল করছে গাড়ি। মাঝে মাঝে আটকেও যাচ্ছে। যানজট যাতে না হয় এ জন্য পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।