ঢাকাবৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ছেলে হত্যার বিচার চেয়ে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

কেএম সবুজ
জুলাই ৮, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় ছেলের হত্যার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন অসহায় বাবা মা।

বুধবার (৭জুলাই) বিকালে আশুলিয়ার কাঠগড়া এলাকায় নিজ বাড়িতে এ সাংবাদিক সম্মেলন করেছেন তারা।

গত ইং ২৮/০৩/২০২১ তারিখে আশুলিয়ার কাঠগড়া এলাকার নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় ইলিম সরকার (৩৬)কে হত্যা করা হয়।আমার ছেলে ইলিম সরকারের হত্যার বিচার চেয়ে আমি বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি। মামলা নং ৬৮/ ধারা ৩০২/৩৮০/৩৪।

সংবাদ সম্মেলনে হাজী ফজল হক সরকার বলেন,ডিস ও ইন্টারনেটের ব্যবসা নিয়ে স্থানীয় কয়েক ব্যক্তির সঙ্গে তাঁর ছেলের বিরোধ ছিল। এর আগেও তাঁরা তাঁর ছেলের ওপর কয়েক দফা হামলা চালিয়ে মারধর করেছেন। শত্রুতার জেরেই তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে।

এসময় তিনি আরো বলেন, কিন্তু প্রায় ৪ মাস গত হলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ ঘটনার সাথে জড়িত কোন ব্যক্তিকে গ্রেফতার করতে পারেননি। এখন বিভিন্ন ভাবে আমাদের পরিবারের লোকজকে হুমকি দিচ্ছে অনেকেই। আমার পরিবারের ছোট বড় সবাই এখন নিরাপত্তাহীনতায় রয়েছি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আমার ছেলে ইলিম হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার চেয়ে সাংবাদিক সম্মেলন করেছি।আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেফতারসহ তাদের ফাঁসি চাই।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।