ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ট্রাকের ধাক্কায় ৪ ব্যবসায়ী নিহত

kmsobuj.myreportjtv@gmail.com
জুন ২৭, ২০২১ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরে ট্রাকের ধাক্কায় চারজন ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (২৭ জুন) দুপুর ১টার দিকে যশোর সদর উপজেলার বেনাপোল সড়কের মালঞ্চী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আশঙ্কাজনক একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় না পাওয়া গেলেও তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ী বলে জানা গেছে। যশোরের নাভারণ হাইওয়ের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বেনাপোলগামী প্রাইভেট কার ও ট্রাক মালঞ্চী গ্রামে পৌঁছালে প্রাইভেট কার ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
এতে প্রাইভেট কারের চার আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে একজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে তার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা সবাই চট্টগ্রামের বাসিন্দা ও গরু ব্যবসায়ী। আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে প্রাইভেট কারে করে গরু কিনতে যশোরের শার্শা-বেনাপোল এসেছিল।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।