ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
আজকের সর্বশেষ খবর

মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২, আহত অর্ধ শতাধিক


জুন ২৭, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মগবাজার ওয়ারলেসে গেট এলাকায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অর্ধ শতাধিক। রবিবার সন্ধ্যা ৭টা ৪০মিনিটে মগবাজার প্লাজায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে ভবনের একাংশ উড়ে গেছে। বিস্ফোরণে ভবন ভেঙে সামনের রাস্তায় কয়েকটি বাসের ওপর পড়ে। বিস্ফোরণে আশপাশে বিশাল সেন্টার, আড়ং ও রাসমণি হাসপাতালের কাচ ভেঙ্গে যায়। কি কারণে বিস্ফোরণ হয়েছে এখনও জানা যায়নি।

আহতদের মধ্যে অন্তত ২ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়। এ ঘটনায় আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিস্ফোরণে ভবনটির অংশ বিশেষ সড়কে ছিটকে পড়েছে। সেখানে দাঁড়িয়ে থাকা কয়েকটি যানবাহনের ওপর ধ্বংসস্তুপ ছড়িয়ে পড়ায় অনেকে আহত হন। তাদের পাশর্^বর্তী কমিউনিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহতদের নেয়া হয়েছে ঢাকা মেডিকেলে। তাদের মধ্যে ১২ জনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া অন্তত ৩২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।