ঢাকাবুধবার , ২ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়া গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

কেএম সবুজ
জুন ২, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ায় গ্যাস লিকেজের বিস্ফোরণে ৬ জন দগ্ধ হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত ৪ জনকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

বুধবার (২ জুন) ভোর ৫ টায় আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থানের হুমায়ুন কবিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, দগ্ধরা হলেন- হাতিম (৩৫) ও তার স্ত্রী আদরী (৩০), কেএম সবুজআওয়াল (৩২), তার স্ত্রী রেনু (৩০) এবং মেয়ে-আরফিয়া(১০) ও আফরোজ।তাদের গ্রামের বাড়ি সৈয়দপুর। তবে এদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ভোরে ৫ টার সময় আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থান রোডে হুমায়ূনের মালিকানাধীন আধাপাকা বাড়িতে বিস্ফোরণে ঘটনা ঘটে। এসময় তিনটি কক্ষে একই পরিবারের চার সদস্যসহ ছয়জন দগ্ধ হয়। এসময় দগ্ধদের উদ্ধার করে ৪ জনকে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র এবং ২ জনকে হাবিব ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। পরে গুরুতর অবস্থায় ৪ জনকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে পাঠানো হয়।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঢাকা জোন-৪ এর সকারী পরিচালক মোঃ আব্দুল আলিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ির টিনের চালের একটি অংশ উড়ে যায় এবং দেয়ালে ফাটল দেখা যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে টয়েলেটের বায়ো গ্যাস হতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ ঘটনা স্থলে গ্যাস সিলিন্ডার বা গ্যাস লাইনের কোনো আলামত পাওয়া যায়নি।আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠনো হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।