ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পড়ে থাকা ব্রীজটির কারণে যোগাযোগ বিচ্ছিন্ন কয়েকটি গ্রামের, তবে টনকই নড়ছে না কারো!

সাগর আহম্মেদঃ
জুন ১, ২০২১ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

)গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামে দীর্ঘ আট বছর যাবত একটি ব্রীজ ভেঙ্গে পড়ে আছে। যার ফলে পাশের গ্রামের মানুষের চলাচলের প্রচুর সমস্যা দেখা দিয়েছে। বন্যার সময় আরো অনেক দুর্ভোগ পোহাতে হয়।

স্থানীয় সূত্রে জানা যায় এলাকার চেয়ারম্যান, মেম্বার, এমপি তারা সবাই বহুবার ব্রিজটি দেখে গেছেন। কিন্তু তারা কোনো চুড়ান্তভাবে পদক্ষেপ নেয়নি।

বর্তমান সময়ে মানুষ আবাদি জমির আইল দিয়ে চলাচল করছে। কিন্তু কোনো যানবাহন এমনকি সাইকেল ও পারাপারের ব্যবস্থা না থাকায় এলাকাবাসী অনেক দুর্ভোগ পোহাচ্ছে।
বৃষ্টি হলে এক পাশের লোক অন্য পাশে পারাপার হতে পারে না।

অন্যদিকে জগদীশপুর গ্রামে আলহাজ্ব আছাব আলী ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা, এম.এ.মোত্তালিব হাফেজিয়া মাদ্রাসা থাকায় পাশের গ্রাম (কুমিড়াডাঙ্গা-গোপালপুরের) ছাত্র ছাত্রীরা প্রতিষ্ঠানে সময়মতো আসতে পারেনা।

এই মাদ্রাসাগুলোয় যাওয়ার জন্য একটাই মাত্র রাস্তা। বর্ষাকালের শিক্ষার্থীরা মাদ্রাসায় আসতেই পারে না। এলাকাবাসী বলেছে যত তাড়াতাড়ি সম্ভব ব্রীজ টি নতুন করে সংস্কার করে দিলে মানুষ আবার পাশের এলাকার সাথে যোগাযোগ রাখতে পারবে এবং মাদ্রাসার শিক্ষার্থীরা পড়াশুনার জন্য মাদ্রাসায় আসতে পারবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।