ঢাকাবুধবার , ১৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক ভোরের খবরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন আওয়ামিলীগ নেতা কামাল

kmsobuj.myreportjtv@gmail.com
মে ১৯, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্টঃ গত ১৮ ই মে ২০২১ ইং রোজ মঙ্গলবার ঢাকা থেকে প্রকাশিত “দৈনিক ভোরের খবর ” পত্রিকায় জমি দখল চাঁদাবাজিসহ মাদক ব্যবসার গড ফাদারে পরিনত হচ্ছে আওয়ামিলীগ নেতা কামাল শিরোনাম প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন তুরাগ ৫২ নং ওয়ার্ড আআওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ কামাল হোসেন। তার দাবি রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে সংবাদটির প্রচারণা চালানো হয়েছে। তিনি রাজনীতিতে আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী । সে নিষ্ঠার সাথে হরিরামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। জন্মগত ভাবেই তিনি রাজনৈতিক অঙ্গনে  গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে পথচলায় বর্তমান তুরাগ ৫২ নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি পদপ্রার্থী হওয়ায় তার বিরুদ্ধে অপর প্রার্থী ষড়যন্ত্র করছে বলে মনে করেন তিনি।

 

বিষয়টি তদন্ত করে দেখা গেছে কামাল হোসেন একজন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ। অসাবধানতা বসত তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের জন্য ” দৈনিক ভোরের খবর ” পরিবার আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছে এবং পরবর্তীতে যাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সে দিকে নজর রাখার প্রতিজ্ঞাবদ্ধ।

প্রবীণ রাজনীতিবিদ কামাল হোসেনের প্রতিবাদ লিপি নিচে দেওয়া হলঃ 

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।