ঢাকাবুধবার , ১৭ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের কালিয়াকৈরে কবরস্থান থেকে কঙ্কাল চুরি

kmsobuj.myreportjtv@gmail.com
মার্চ ১৭, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সালাহ উদ্দিন সৈকত(গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকায় সোমবার রাতে কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) সকালে ওই কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তি কবর খোঁড়া দেখতে পায়।স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার (১৫ মার্চ) রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা কবর খুঁড়ে ৭টি কঙ্কাল চুরি করে। এরপর মঙ্গলবার সকালে স্থানীয় এক ব্যক্তি কবরস্থানের পাশ দিয়ে যাবার সময় কবর খোঁড়া দেখতে পায়।কৌতূহলবশত তিনি কবরের কাছে গিয়ে দেখতে পান কবরগুলোতে কোনো কঙ্কাল নেই।এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার গ্রামবাসী কবরস্থানের সামনে জড়ো হতে থাকে। এলাকাবাসী বিষয়টি কালিয়াকৈর থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়।
এ ঘটনার বিষয়ে কালিয়াকৈর
থানার ভারপ্রাপ্ত (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী @দৈনিক ভোরের খবর কে জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।বিষয় টি আমরা গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হবে।
আশাপুর কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ @দৈনিক ভোরের খবর কে জানান, সোমবার (১৫ মার্চ) রাতে দুর্বৃত্তরা কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি করে নিয়ে যায়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।