ঢাকামঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার জেলা প্রসাশন ও পৌরসভা করোনা মোকাবেলায় একযোগে প্রচারনা

kmsobuj.myreportjtv@gmail.com
মার্চ ১৬, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

তিমির বনিক (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলা প্রশাসন ও মৌলভীবাজার সদর পৌরসভা করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সচেতনতা মূলক প্রচারনায় আবারও নেমেছে এ লক্ষ্যে মঙ্গলবার ১৬ মার্চ দূপুরে জেলা প্রশসক মীর নাহিদ আহসান ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে চলা ও শহর পরিস্কার পরিচন্ন রাখতে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌরসভা প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় চলাচলকারি পথচারিদের বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
র‌্যালীতে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর পার্থ সারথী পাল, মোঃ আসাদ হোসেন মক্কু, ওয়ার্ডে মোহাম্মদ নাহিদ হোসেন, সালেহ আহমদ পাপ্পু, ফয়ছল আহমদ, আনিছুজ্জামান (বায়েছ), সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমা বেগম, জাহানারা বেগম ও জিমি আক্তার।
 এছাড়া উপস্থিত ছিলেন পৌর বিদ্যুৎ শাখার প্রকৌশলী রনধীর রায়, পৌর সভার সচিব মোঃ ইসহাক ভুইয়া, দায়িত্ব প্রাপ্ত নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান, পানি শাখার প্রকৌশলী বিজয় দাশ, কর শাখার জিয়া উদ্দিন, লাইসেন্স শাখার নুরুজ্জামান, স্বাস্থ্য শাখার আলেয়া খানম সহ অন্যান্যরা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।