ঢাকাসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ খবর

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বস্তিবাসীর পাশে ইশরাক


ফেব্রুয়ারি ২২, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মানিকনগরের কুমিল্লা পট্টি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সহায় সম্বলহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সোমবার বিকালে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের নিয়ে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। এ সময় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত এবং অসহায় হয়ে পড়া মানুষগুলোর সার্বিকভাবে পাশে দাঁড়ানোর ঘোষণা দেন বিএনপির এই নেতা। এ অগ্নিকান্ডে আগুনে প্রায় ২০০ পরিবার ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়। ঘরবাড়ি হারিয়ে অসহায় হয়ে পড়া মানুষগুলো গতকাল থেকেই দিনযাপন করছেন খোলা আকাশের নিচে।ইশরাকে দেখে বস্তিবাসীরা কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় তিনি বস্তিবাসীদের স্থাণীয় স্কুলে রাত্রি যাপনের ব্যবস্থা করে দেন। পাশাপাশি তাদের হাতে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী তুলে দেন ইশরাক।
অগ্নিকান্ডের ঘটনায় এখন পর্যন্ত দুই দিন গত হলেও বস্তিবাসীর জন্য সরকারের পক্ষ থেকে কোনো সহযোগিতা না আসায় তার কঠোর সমালোচনা করেন ইশরাক। তিনি বলেন, গতকাল বিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলেও এখন পর্যন্ত ক্ষতিগ্রস্ত মানুষগুলোর পাশে কোন ধরনের সহযোগিতা এমনকি প্রয়োজনীয় খাবার সামগ্রী পর্যন্ত সরবরাহ করা হয়নি।

সরকার এই বাংলাদেশকে উন্নয়নের দিক থেকে সুইজারল্যান্ড বানাচ্ছে বারবার এমন কথা বললেও বাস্তবে কোনো দুর্ঘটনায় মানুষের থাকতে হয় খোলা আকাশের নিচে। অগ্নিকাণ্ডের একদিন পার হলেও এখন পর্যন্ত এই মানুষগুলো কেন খোলা আকাশের নিচে দিন এবং রাত্রি যাপন করছেন সরকারের প্রতি এমন প্রশ্ন রাখেন ইশরাক হোসেন।

এ সময় স্থানীয় বিএনপি’র কাউন্সিলর শামসুল হুদা কাজলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রোববার বিকেল ৩টা ২০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।