ঢাকাবৃহস্পতিবার , ৩ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ খবর

গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক পক্ষে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া ও গাছের চারা বিতরন


ডিসেম্বর ৩, ২০২০ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

 নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান এর ৫৬ তম জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি গাজী সালাহউদ্দিন এর আয়োজনে ফলজ গাছের চারা বিতরন ও দোয়া অনুষ্ঠিত হয় । আজ টংগীতে বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায়। স্কুল, মাদ্রাসা ও সাধারন মানুষের মাঝে ৩শত ( আম, পেয়ারা ও ডালিম ) চারা বিতরন করা হয়। মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি গাজী সালাহউদ্দিন বলেন, ” জনাব তারেক রহমানের আগামী জন্মদিন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা আমাদের প্রিয় নেতাকে নিয়ে স্বৈরাচারমুক্ত এই বাংলাদেশের মাটিতেই পালন করবে ইনশাআল্লাহ “। 

 

এসময় আরো উপস্হিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি হেলাল খান, যুগ্ম সম্পাদক ইব্রাহিম মিয়া, সহ সাধারন সম্পাদক কাজীবুর রানা, আমিনুল ইসলাম টানু, সহ সাংগঠনিক সম্পাদক আলমগীর মোড়ল, প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান, যোগাযোগ সম্পাদক হাফিজুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আলফাজ দেওয়ান, সহ প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক, সহ মানবাধিকার সম্পাদক আলামিন শুভ, ৪৯ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক বাবুল চৌধুরী, টংগী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের নেতা আমজাদ হোসেন, মোঃ বেন পারভেজ, পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দল নেতা মিরাজ, সাহাজউদ্দিন, মিয়া, রিয়ান, মুসা, দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল আউয়াল সাহেব। অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, জনাব তারেক রহমান ও প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু জন্য দোয়া করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।