ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাঙামাটিতে টহল বোটে হামলা, সেনাসদস্য আহত, গুলিতে ২ সন্ত্রাসী নিহত


অক্টোবর ১৩, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর টহল বোটে গুলি চালিয়েছে পাহাড়িদের সশস্ত্র সংগঠন ইউপিডিএফ’র সন্ত্রাসীরা। মঙ্গলবার পাঁচটার সময় উপজেলা সদরের খারিক্ষণ এলাকার রউফ টিলায় চলন্ত স্পিড বোটে এই হামলায় সেনাবাহিনীর সদস্য শাহাবুদ্দিন (২৮) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন বলে নিরাপত্তা বাহিনী সূত্র নিশ্চিত করেছে। আহত সৈনিক সেনা ইউনিট ২০ বীর এ কর্মরত ছিলেন বলে জানা গেছে।

এই হামলার পর আত্মরক্ষাতে সেনাটহল দলের পাল্টা হামলায় দুই সন্ত্রাসী নিহত হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহত দুজনই পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ-এর সক্রিয় কর্মী এবং ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক অস্ত্র একে-২২ এসএমজি পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র।

এ বিষয়ে জানতে চাইলে নানিয়ারচর থানার ওসি সাব্বির হোসেন জানিয়েছেন, আমরা গোলাগুলির খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ রওনা দিয়েছে। সেখানে গিয়ে পরিস্থিতির বিস্তারিত বলা যাবে।

ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযান চলছে।

হামলার ঘটনার পরপরই আহত সৈনিককে রাঙামাটিস্থ রুমা সিএমএইচ-এ নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় হেলিকপ্টারের সহায়তায় চট্টগ্রাম সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে। বর্তমানে তিনি আশংকামুক্ত আছেন বলে বাহিনী সূত্র নিশ্চিত করেছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।