ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

”ধর্ষণের বিরুদ্ধে, বিক্ষোভ-প্রতিবাদে উত্তাল জুরাইন”

kmsobuj.myreportjtv@gmail.com
অক্টোবর ১০, ২০২০ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ  সারাদেশে নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে জুরাইনেও মশাল মিছিল,
প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভে ফেটে উঠেছে  জুরাইনের বিভিন্ন সংগঠন ও ছাত্রসমাজ।
হিরোজ অফ জুরাইন, জুরাইন থেকে বলছি, আমাদের জুরাইন নামে কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন ও সচেতন নাগরিক সমাজের সম্মিলিত চেষ্টায় তিন দিন ব্যাপি জুরাইনে চলছে ধর্ষনের বিরুদ্ধে আন্দোলন।
সারা দেশে উদ্বেগজনক হারে বেড়েছে ধর্ষণ ও নারী নির্যাতন। চলতি বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর নয় মাসে প্রতিদিন গড়ে তিনটির বেশি ধর্ষণের ঘটনা ঘটেছে। আর অক্টোবরে এ সংখ্য বাড়ছে পাল্লা দিয়ে। নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার প্রতিবাদে কয়েক দিন ধরে সারা দেশ যখন সোচ্চার, তখন এই সময়টাতে গড়ে ১০-১১টি ধর্ষণের ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে ধর্ষকদের বিচার চেয়ে এবং প্রশাসনকে আরও দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য মানববন্ধন ও কর্মসূচি পালন অব্যাহত রয়েছে দেশজুড়ে। রাজনৈতিক দল, সাংস্কৃতিক সংগঠন থেকে শুরু করে ব্যক্তিপর্যায়েও সোচ্চার হয়েছে দেশের মানুষ। বিভিন্ন কর্মসূচি থেকে অপরাধীদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করার পাশাপাশি এই অপরাধে বিদ্যমান শাস্তি বাড়ানোরও দাবি উঠেছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।