ঢাকামঙ্গলবার , ৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

dailyvorerkhabor
জুলাই ৭, ২০২০ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ  ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মেরেঙ্গা বাজার সংলগ্ন চরপাড়া নামক স্থানে রোববার ৫ জুলাই রাত সাড়ে ১১টার দিকে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী গরু বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে করে সিএনজি চালক মোঃ হানিফ মিয়া (২২) ও যাত্রী মোঃ আরিফ মিয়া (২৫) ঘটনাস্থলেই মারা যায়। হানিফ মিয়া নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের ফাইজুল মিয়ার পুত্র ও আরিফ একই গ্রামের রেণুর মিয়ার পুত্র। এছাড়া অজ্ঞাত আরো একজনকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনার পর অজ্ঞাত ট্রাক চালক ট্রাকসহ দ্রুত পালিয়ে যায়।
দূর্ঘটনার খবর পেয়ে নান্দাইল হাইওয়ে থানা পুলিশ ও নান্দাইল ফায়ার সার্ভিসের লোক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নান্দাইল হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক জিয়াউল হক জানান, লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।