ঢাকাশনিবার , ৪ জুলাই ২০২০
আজকের সর্বশেষ খবর

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মামলা, প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


জুলাই ৪, ২০২০ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ(বিশেষ)প্রতিনিধিঃ     দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন আশুলিয়ার সাংবাদিকবৃন্দুরা। সাভারের আশুলিয়ার পূর্ব নরসিংহপুর হাজ্বী মার্কেট “স্টার টেলিভিশন ” এর অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জনাব শহিদুল ইসলাম ডাবলু-সাবেক সহ-সভাপতি আশুলিয়া থানা প্রেসক্লাব, আশুলিয়া প্রেসক্লাবের সদস্য -বিনয় সরকার, স্টার টেলিভিশন এর চেয়ারম্যান মোঃ শামীম আহম্মেদ, সাংবাদিক ফায়জুল ইসলাম, সাংবাদিক ওবায়দুর রহমান,সাংবাদিক আল মামুন খাঁন,সাাংবাদিক ইমদাদুল হক, সাংবাদিক তপু ঘোষাল, সাংবাদিক আহম্মেদ জীবন, সাংবাদিক সোহান আহমে,    দৈনিক ভোরের খবর পত্রিকার চীফ রিপর্টার কেএম সবুজ সহ প্রমুখ।

এ সময়, দেশের চলমান পরিস্থিতিতে সাংবাদিকদের উপর ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বন্ধ ও সাংবাদিকদের নির্যাতন বন্ধে দাবী রাখা হয়। উল্লেখ্য, গত ১৮ ই জুন অপহরণ হয় মৃগী বাজার এলাকা থেকে মৃগী ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ড  আওয়ামিলীগ এর সভাপতি ওয়াজেদ আলী মন্ডল। এই ঘটনাটি আমলে নিয়ে রাজবাড়ীর বিশিষ্ট সাংবাদিক “দৈনিক জনতার আদালত ” পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি হক প্রতিবাদ করলে উদ্দেশ্য ও মিথ্যা মামলা দায়ের করা হয়। সাংবাদিক নূরে আলম সিদ্দিকির বিরুদ্ধে দায়ের করা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানান আশুলিয়ার সাংবাদিক মহল।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।