ঢাকাসোমবার , ২৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাবের অভিযানে সাভারের সন্ত্রাসী অস্ত্র ও ইয়াবাসহ আটক

dailyvorerkhabor
জুন ২৯, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ(বিশেষ)প্রতিনিধিঃ  র‍্যাব অভিযানে সাভারের সন্ত্রাসী মিরপুর থেকে আটক।
র‌্যাব-৪ এর অভিযানে রাজধানীর মিরপুর বেরীবাধ এলাকা হতে ০১টি ওয়ান শুটার গান ০২ রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবাসহ দুর্ধর্ষ সন্ত্রাসী সোহেল আটক।
২৭ জুন রাত ৯.০০ টার দিকে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল রাজধানীর শাহ্ আলী থানাধীন মিরপুর বেরীবাধ এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ০২ রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবাসহ দুর্ধর্ষ সন্ত্রাসী সোহেল মিয়া (২৮), জেলা-ঢাকা’কে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবা

উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী সোহেল মিয়া ডাকাত দল আল-আমিন গ্র্রুপের সক্রিয় সদস্য। উক্ত   গ্র্রুপটি তুরাগ নদীতে ট্রলারে ডাকাতির পাশাপাশি ভবনীপুর ও বিরুলিয়া এলাকায় চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে আসছে। উক্ত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজী, খুন ও মারামারির একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য যে, সাভারের শীর্ষ সন্ত্রাসী আল-আমিন গ্র্রুপের প্রধান আল-আমিন র‌্যাবের হাতে আটক হওয়ার পর থেকে ধৃত আসামী সোহেল মিয়া (২৮) আল-আমিন গ্র্রুপের এর প্রধান হিসাবে কার্যক্রম পরিচালনা করে আসছিল।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।