ঢাকারবিবার , ২৮ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সাভার উপজেলার ভাইস চেয়ারম্যানের ভাতিজা ইয়াবা সহ গ্রেফতার

dailyvorerkhabor
জুন ২৮, ২০২০ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ(বিশেষ)প্রতিনিধিঃ  সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেনের ভাতিজা সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছে থেকে তল্লাশী করে ১৪৭ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার বুড়িরবাজার এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়া থানাধীন উত্তর গাজিরচট এলাকার দেলোয়ার হোসেন এর ছেলে শামীম খাঁন (৩০),ধামরাই থানার বালুয়াপাড়ার বশির উদ্দিনের ছেলে মজিবুর রহমান মফিজ(৩০),বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ভুতেরদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে বেলাল (৩২),নারায়ণগঞ্জের  আড়াই হাজারের দুলচারা পাড়ার ইসমাইল এর ছেলে মামুন(৩৪),আশুলিয়ার জামগড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে সাঈদ ও  আশুলিয়ার বুড়িপাড়া এলাকার আণোয়ারের ছেলে রফিকুল (৩০)

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই হারুন অর রশীদ দৈনিক ভোরের খবর কে জানান,শনিবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার বুড়ির বাজার এলাকায় মাদক বিক্রির খবর পেয়ে গোপনে অভিযান চালিয়ে ৭ মাদক ব্যবসায়ীকে  হাতেনাতে আটক করা হয়।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।