ঢাকাশনিবার , ২৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় মদের সাথে বিষক্রিয়া মিশিয়ে পান করিয়ে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ


জানুয়ারি ২৮, ২০২৩ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার জামগড়া এলাকায় ডিস ব্যবসায়ীকে মদ্যপানের সাথে বিষক্রিয়া মিশিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। জানা যায়, জামগড়া এলাকার উত্তর মীর বাড়ির ছেলে তাজিবুল মীর(৩০) দীর্ঘদিন ধরে দেশের বিটিআরসির নিয়ম মেনে ডিস ব্যবসা পরিচালনা করে আসছিল।

কিন্তু তার অপর ডিস ব্যবসায়ী সুমন মীর জায়গা ও তার ব্যবসায়ের বিস্তার ঘটাতে দীর্ঘদিন ধরে বিভিন্ন ভাবে চেষ্টা চালিয়েছে। অবশেষে, কৌশল হিসাবে একত্রে প্ররোচনায় ফেলে মদপান পান করায় তাজিবুলকে। মদের সাথে বিষক্রিয়া মিশিয়ে পান করালে সে অসুস্থ হয়ে পরে। অসুস্থ অবস্থায় তাকে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসার এক পর্যায়ে ২১ দিন পরে কর্তব্যরত চিকিৎসক আজ ২৮শে জানুয়ারি শনিবার সকালে মৃত ঘোষণা করেন।

স্টাফ রিপোর্টারঃ তাজিবুলের মৃত্যুর বিষয়ে তার বাবা ওয়াহিদুল মীর বলেন, আমার ছেলের ব্যবসা দখলের জন্যই মূলত ষড়যন্ত্র করে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি চাই।

বিষয়টি নিয়ে আশুলিয়া থানার এসআই নোমান আহমেদের কাছে মুঠোফোনে জানতে চাইলে গণমাধ্যমের সাথে কোন কথা বলতে রাজি হননি। তবে ঘটনাটি নিয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার নং (৩৯)।

উল্লেখ্য, এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের সুষ্ঠু প্রয়োগের মাধ্যমে শাস্তির দাবি জানিয়ে নিহতের পরিবার ও এলাকাবাসী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।