ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
আজকের সর্বশেষ খবর

এমপি আনার হত্যায় এবার ঝিনাইদহের আ’লীগ নেতা কাজী বাবু আটক


জুন ৭, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় সন্দেহভাজন আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে গ্যাস বাবুকে আটক করেছে গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ।বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকা থেকে ঢাকার ডিএমপির ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে।
আটক বাবু ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও সদর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহীন উদ্দিন জানান, রাতে ডিএমপি থেকে ডিবি পুলিশ ঝিনাইদহে এসেছিল। তারা বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছে।
তবে কী মামলায় বা কোন ব্যাপারে নিয়ে গেছে তা আমি নিশ্চিত বলতে পারছি না।
এবিষয়ে স্থানীয়দের দাবী,এমপি আনোয়ারুল আজীম আনার হত্যার অন্যতম হোতা শিমুল ভূঁইয়ার নিকট আত্মীয় কাজী কামাল আহম্মেদ বাবু।এছাড়া আনার হত্যার মাস্টারমাইন্ড কোটচাঁদপুরের আমেরিকা প্রবাসী শাহিন কাজী বাবুর মামাতো ভাই। আনার হত্যার ঘটনায় তার কাছ থেকে কোন তথ্য পাওয়া যেতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।