ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ খবর

জাতীয়তাবাদী ছাত্রদল ও ঢাকা বিশ^বিদ্যালয় শাখার ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক নতুন কমিটি অনুমোদন:


মার্চ ১, ২০২৪ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

০১ মার্চ ২০২৪ইং, জাতীয়তাবাদী ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত এই আংশিক কমিটিতে রাকিবুল ইসলাম রাকিব কে সভাপতি এবং নাসির উদ্দীন নাসির—কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন—আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র সহ সভাপতি; শ্যামল মালুম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক; মোঃ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক (সহ সভাপতি পদমর্যাদা) এবং শরিফ প্রধান শুভ, প্রচার সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদা)।

জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ^বিদ্যালয় কমিটি ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ^বিদ্যালয় শাখার ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত এই আংশিক কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহস কে সভাপতি এবং নাহিদুজ্জামান শিপন কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।