ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ১২৫ বছরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ,বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: নাসির উদ্দিন আহমেদ।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আব্দুর রউফ শেখ এর সভাপতিত্বে ও হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল হাওলাদার এর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির হালদার, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাসিমা আক্তার,হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সিকদার, সাবেক সভাপতি ও চেয়ারম্যান হাজি আনোয়ার হোসেন হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনির হোসেন শেখ,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আসাদুজ্জামান সোহেল,হাসাইল বানারী ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান দেওয়ান, দিঘিরপাড় ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন হাওলাদার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুতফর হালদার খুকু, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন ফকির, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কায়সার আহমেদ, সিনিয়র শিক্ষক কামরুল হাসান, প্রাক্তন শিক্ষক বাবু খগন্ড মন্ডল,মতিউর রহমান প্রমুখ। পরে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কৃষিবিদ ড.আব্দুল হাই সুমন পি,এইচ,ডি ডিগ্রি অর্জন করায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।