ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১২৫০ পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার


ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ফরহাদ হোসাইন (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরে ১২৫০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ মোঃ শামীম (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। এসময় বিজ্ঞ বিচারক আসামি শামীমকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন বড়বল্লভপুর গ্রামের মাস্টারের চায়ের দোকান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় গিয়াস উদ্দিন প্রকাশ ছোট মিয়া প্রকাশ বণমালী (৪১) নামের আরো এক মাদক কারবারি পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

এঘটনায় গ্রেপ্তারকৃত আসামি শামীমসহ দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে (মামলা নং-২৩, তাং-২১-০২-২৪)।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমদাদুল হক জানায়, ১২৫০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা। আসামি মোঃ শামীম একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে আরো মামলা রয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।