ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ খবর

নবীগঞ্জে ৪ বছরের নারী ও শিশু নির্যাতন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী ফয়সাল গ্রেফতার


ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

স্বপন রবি দাশ,জেলা প্রতিনিধি হবিগঞ্জ:হবিগঞ্জে নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় চার বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: ফয়সল আহমেদ ছিদ্দেকী কে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (০৫ ফেব্রুয়ারী) সোমবার ভোর রাতে রাসুলগঞ্জ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত না: শি:-৪৪/১৯,ধারা-না: শি: নি: দমন আইন ২০০০(সং/২০০৩) ১১(গ) এর ০৪ বছরের সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী হলো, রাসুলগঞ্জ বাজারের মো: তাজুল ইসলাম এর পুত্র মো: ফয়সল ইসলাম ছিদ্দেকী(৩০) কে গ্রেফতার করা হয়েছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মাসুক আলীর দিকনির্দেশনায় এস আই রাজিব রহমান নেতৃত্বে এএস আই বদরুল হাসানসহ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: ফয়সল ইসলাম ছিদ্দেকী কে গ্রেফতার করতে সক্ষম হয়।

নারী ও শিশু নির্যাতন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলী বলেন, সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: ফয়সল ইসলাম ছিদ্দেকী কে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।