ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নে জঙ্গল থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার


ডিসেম্বর ১৮, ২০২৩ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ নিজস্ব প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের শেষ সীমানা বাধের পাশে একটি জঙ্গল থেকে ছাব্বির মিয়া (১১) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার শংকর গঞ্জ বাজার সংলগ্ন আলাই নদীর বাঁধের একটি জঙ্গল থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।ছাব্বির মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর (পশ্চিমপাড়া) গ্রামের আনিছুর রহমান খুরুর ছেলে ও রাঘবপুর এতিম খানা ও হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী।স্বজনরা জানায়, রোববার (১৭ ডিসেম্বর) বিকেলের দিকে হঠাৎ করে ছাব্বির মিয়া নিখোঁজ হয়। এরপর তার সন্ধান চেয়ে মাইকে প্রচার করা হয়। এরই একপর্যায়ে ওই স্থানে ছাব্বিরের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সেখানে গিয়ে গলায় শার্ট পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখা যায়। এসময় একটি বস্তা ও জ্যাকেট পড়েছিল।এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন,খবর পেয়ে ছাব্বির হোসেন নামের কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।উল্লেখ্য যে ঘটনাস্থল সাঘাটা ও গোবিন্দগঞ্জ দুই উপজেলার মাঝামাঝি হওয়ায় এ নিয়ে কিছুটা বিভ্রান্তি হয়েছিল।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।