ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

মুন্সিগঞ্জ-২: সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষনা উচ্চ আদালতে


ডিসেম্বর ১৭, ২০২৩ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এড. সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষনা করেছেন উচ্চ আদালত। এতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আর কোন বাঁধা রইলো না জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা এই নারী নেত্রীর। রবিবার উচ্চ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ ইকবাল কবির ও এস এম মনিরুজ্জামানে সমন্বয়ে গঠিত বেঞ্চ শুনানির পর এই রায় ঘোষনা করেন। সোহানা তাহমিনা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাযায়, গত ৩০ নভেম্বর মুন্সিগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি। ৩ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় জেলা রিটানিং কর্মকর্তা সোহানা তাহমিনা মনোনয়ন অবৈধ ঘোষনা করেছিলো। পরবর্তীতে এবিষয়ে নির্বাচনে কমিশনে আপিল করলে তা না মঞ্জুর করা হলে উচ্চ আদলতে আপিল করেন সোহানা তাহমিনা। আপিল শুনানি শেষ উচ্চ আদালত তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।

এবিষয়ে এড. সোহানা তাহমিনা জানান, আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান । মুক্তিযোদ্ধা সন্তানরা হেরে যাওয়ার জন্য জন্মায় না। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি মুন্সিগঞ্জ-২(টঙ্গীবাড়ী-লৌহজং) আসন থেকে অংশ নিবো। বিপুল সংখ্যক জনগনের সমর্থনে ৭তারিখে জয় নিয়েই ঘরে ফিরবো।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।