ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

পদ্মায় ট্রলার ডুবে শিশুসহ দুইজন নিহত-নিখোঁজ বেশ কয়েকজন


ডিসেম্বর ১৬, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পদ্মা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলার থাকা এক শিশুসহ দুইজনে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় ঠিক কতজন নিখোঁজ রয়েছে সেটা এখনো জানা যায়নি। আজ শনিবার সোয়া ৬ টার দিকে উপজেলার হাসাইল এলাকার পদ্মা শাখা নদীতে ট্রলার পারাপারের সময় এ ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, ট্রলার ডুবি ঘটনায় উপজেলার মান্দ্রা গ্রামের নজরুল বেপারীর মেয়ে শিফা (১৫) ও নারায়নগঞ্জ ফতুল্লা এলকার ফারুক হোসেনের মেয়ে ফাইজার (৬) মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী হাফেজ মৃধা জানিয়েছেন, হাসাইলের মিয়া বাড়ির ঘাট থেকে ৩৫-৪০ জনযাত্রী নিয়ে হাসাইল বাজারের উদ্দেশ্যে ট্রলাটি ছেড়ে মাঝ নদীতে আসলে লৌহজংগামী একটি বাল্কহেড ট্রলারের উপর উঠিয়ে দেয়। এতে ট্রলারসহ ট্রলারে থাকা সকল যাত্রী পানিতে তলিয়ে গেলে এক শিশু সহ দুইজনের মৃত্যু হয়। তবে এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে।

এদিকে এ ঘটনার পর পর নিখোঁজদের উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান বলেন, সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনা এখনো দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঠিক কয়েকজন নিখোঁজ রয়েছে এখনো জানান যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন জানান- ট্রলার ডুবি ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। বাল্কহেড আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।