ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

পাওনা টাকার দাবিতে বাড়িতে হামলার অভিযোগ


ডিসেম্বর ১৩, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ: গাইবান্ধা শালমারা ইউনিয়নের হাবিবের বাইগুনী গ্রামে মৃত জোবেদ আলী আকন্দের ছেলে মো: সাজাহানের(৪৯) বাড়িতে মো:খোকন প্রধান(২৫) হামলা করেন।অভিযোগ সূত্রে জানা যায়,খোকন মিয়া মো:সাজাহানের মেয়ে মোছা:সিনহা খাতুন(১৭)কে নানা ভাবে উত্ত্যক্ত করে ফুসলাইয়া কুপ্রস্তাব প্রলোভন দিতে থাকে।তাতে সিনহা(১৭) রাজি না হয়ে নিজ পরিবারকে অবগত করে, পরবর্তীতে খোকনকে মৌখিকভাবে নিষেধ করে। এতে খোকন আরো ক্ষুব্ধ হয়ে ০৮/১২/২০২৩ তারিখে সন্ধ্যা ৭ঘটিকায় সাজাহানের(৪৯) বাড়িতে ইটের প্রাচীর পার হয়ে সিনক(১৭) অসৎ উদ্দেশ্য জোরজবরদস্তি করেন। এই সময় সিনহা(১৭) চিৎকার করলে সাজাহানের স্ত্রী মোছা: রাবেয়া বেগম বাড়িতে আসলে তাকেও মারপিট করা হয়।পরবর্তীতে সাজাহানের ছোট ছেলে রোহান(০৪)কেও মারধর করেন খোকন, স্থানীয়রা সাজাহানের পরিবারের তিন সদস্যকে উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এই বিষয় আসামী খোকন প্রধান বলেন, আমার নিকট হইতে আমার দুঃসম্পর্কের ফুফু মোছা:রাবেয়া বেগম ২০,০০০হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে অনেকটা সময় টাকা দেয়ার কথা বলে ঘুরাতে থাকে। হঠাৎ ০৮/১২/২০২৩ তারিখে আমাকে তার নিজ বাড়িতে টাকা দেবে বলে ডেকে নিয়ে আমাকে দড়ি দিয়ে বাধার হুমকি দেয় এবং আমাকে চরিত্রহীন করার ষড়যন্ত্র করেন।তার একটা পর্যায় আমাকে জোরজবরদস্তি করা হয় এতে উভয়ই আঘাত পায়।এই ঘটনায় সাজাহান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গোবিন্দগঞ্জ থানার এস আই মো: রানা বলেন বিষয়টি সরজমিনে তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।