ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

নবীগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত ৫টি কেটাগরিতে ৫ জন জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে


ডিসেম্বর ১০, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

স্বপন রবি দাস,জেলা প্রতিনিধি হবিগঞ্জ: শেখ হাসিনার বার্তা নারী পুরুষের সমতা’ ‘নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ’ শ্লোগানকে সামনে রেখে নবীগঞ্জে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ(২৫ শে নভেম্বর হতে ১০ই ডিসেম্বর) এবং বেগম রোকেয়া দিবস(০৯ ডিসেম্বর) উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার অনুপম দাশ অনুপের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসির সঞ্চালনায় এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা পজীপ কর্মকর্তা শাকিল আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সভাপতি রাকিল হোসেন, সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচীর কর্মকর্তা রিমা আক্তার চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সফল জয়িতা দিলারা হোসেন, দুলাল আহমদ, মোছা আকলু বেগম, পুতুল দাশ, মহিলা কাউন্সিলর পারুল আক্তার, ইউপি মহিলা সদস্য মরিয়ম বেগম, শামছুন নাহার প্রমুখ।

অনুষ্ঠানে ৫টি কেটাগরিতে ৫জন জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কৃত জয়িতারা হলেন- অর্থনৈতিকভাবে স্বাবলম্বী নারী ক্যাটাগরিতে কাজল রাণী গোপ, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে উঠে দাঁড়িয়েছেন যে নারী ক্যাটাগরিতে পুতুল দাশ, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে দিলারা হোসেন, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে সীমা সিদ্দিকা, সফল মা ক্যাটাগরিতে মোছাঃ আকুল বেগম।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।