ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

গোবিন্দগঞ্জে কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার, গ্রেপ্তার ৭


ডিসেম্বর ১০, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পাচারকালে ১ কোটি ২০ লাখ টাকা মূল্যের একটি বিরল প্রজাতির বন্যপ্রাণী ‘তক্ষক’ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের থানা মোড় এলাকায় একটি মাইক্রোবাস তল্লাশি করে তক্ষকটি উদ্ধার করা হয়।

এসময় চালক কৌশলে পালিয়ে গেলেও পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করা হয়েছে। সেই সাথে মাইক্রোবাসটিকে যাহার রেজিস্ট্রেশন নাম্বার (ঢাকা মেট্রো চ- ৫৬-২৬৫৪) জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- বাংলাদেশ সেনাবাহিনীর ১৪ ফিল্ড রেজিমেন্টের আর্টিলারীর সদস্য সাভারে কর্মরত ও ঠাকুরগাঁও সদর উপজেলার লাউথুতি গ্রামের আব্দুল বারেকের ছেলে জয়েন উদ্দীন (২৭), হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়া পাড়ার মৃত খোরশেদ আলমের ছেলে আব্দুল খালেক রতন (৪২), মাদারীপুরের রাজৈর উপজেলার বদর পাশা গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে এনায়েত শেখ (৩০), ঠাকুরগাঁও এর রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের বেলাল হোসেনের ছেলে ফাইদুল ইসলাম (৩৬), ঢাকার সাভার উপজেলার কর্ণপাড়া গ্রামের মৃত শওকত আলীর ছেলে লিয়াকত আলী (৫০), রাজবাড়ী সদর উপজেলার খোলাবাড়ীয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।